নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ নিহত, পুলিশ বলছে সন্ত্রাসী

নড়াইল সদর উপজেলার কাড়ারবিল এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহতের নাম রুম্মান হোসেন রোমিও (২৮)। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ওই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

পুলিশ বলছে, নিহত রোমিও শীর্ষ সন্ত্রাসী। তার নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে। রোমিও নড়াইল সদর উপজেলার মুধুরগাতি গ্রামের মিজানুর রহমানের ছেলে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাড়ারবিল এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা হামলা ও গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ রোমিওকে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে চিকিসৎক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সদস্য সোহাগ, মফিজুল ও নাজমুল আহত হয়েছেন। তাদের নড়াইল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত রোমিওর নামে খুন, ডাকাতিসহ নড়াইল, যশোর ও অভয়নগর থানায় ১৩টি মামলা রয়েছে বলে তিনি জানান।

Comments

0 comments